নিউজ / ইভেন্ট

নবনিযুক্ত অধ্যক্ষের দায়িত্বভার গ্রহণ

১১ আগস্ট ২০২৪, মোনঘর রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ অশোক কুমার চাকমাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়। উক্ত বরণ অনুষ্ঠানে মোনঘরের প্রতিষ্ঠাতা সদস্য ও গভর্নিং বডির সভাপতি শ্রীমৎ শ্রদ্ধালংকার মহাথেরো ও গভর্নিং বডির অভিভাবক প্রতিনিধি শ্রীমৎ বুদ্ধদত্ত মহাথের উপস্থিত ছিলেন।

গভর্নিং বডির সভাপতি ভেনা: শ্রীমৎ শ্রদ্ধালংকার মহাথেরো মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত অধ্যক্ষ বরণ  অনুষ্ঠানে শিক্ষকমন্ডলী পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক আনন্দ মিত্র চাকমা ও চিন্ময়ী চাকমা। এছাড়া সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জটিল বিহারী চাকমা ও উপাধ্যক্ষ অরুপন বিকাশ বড়ুয়া বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, তিন পার্বত্য জেলার বিভিন্ন ভাষাভাষী আদিবাসী জাতিসত্তাসহ প্রান্তিক এলাকার সর্বসাধারণের কাছে শিক্ষার জন্য মোনঘর রেসিডেন্সিয়াল স্কুল একটি আস্থার নাম। এটাকে চলতি বছরে স্কুল থেকে কলেজে উন্নীত করা হয়েছে। এ নতুন যাত্রায় পূর্ণ দায়িত্ব দিয়ে নতুন অধ্যক্ষ নিযুক্ত করার মধ্য এ প্রতিষ্ঠান আরও নতুন উদ্যমে পথচলা শুরু করলো। এ নতুন পথচলায় সবাইকে মিলেমিশে একসাথে কাজ করার উপর গুরুত্বারোপ করা হয়।  

উল্লেখ্য, গভর্নিং বডির অনুমোদনক্রমে নব নিযুক্ত অধ্যক্ষের কার্যভার ১ আগস্ট থেকে কার্যকর করা হয়। দেশের বিরাজমান পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে অধ্যক্ষ বরণ অনুষ্ঠান যথাসময়ে করা সম্ভব হয়নি।

মোনঘর  রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ-এর পক্ষ থেকে নবনিযুক্ত অধ্যক্ষ মহোদয়ের প্রতি রইল অভিনন্দন ও শুভকামনা।